প্রেমের আবেগ
- একলা পথিক - প্রেম ও বিরহ ০৩-০৫-২০২৪

সকাল বেলা অঘোর স্বপ্নে,
তোমায় পেয়েছি আনমনে,
বিভোর চোখের পাগল হাসি
লালন ফকির সান্ধ্য বাঁশি
নদীর পাড়ে তোমার ঘর
প্রেমিকের বাড়ি আরশিনগর,
ভালবাসা ভীষণ কঠিন
প্রেমের পদ্য জীবন ক্ষয়,
আবেগ গুলো ভীষণ মাপা
বড্ড তারাতাড়ি শেষ হয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।